শিরোনাম :
সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই
রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল-সহ আসামী ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল-সহ আসামী ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল-সহ আসামী ছিনতাইকারী গ্রেফতার
রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল-সহ আসামী ছিনতাইকারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে পুলিশ সদস্যদের আহত করে আসামি ছিনতাইকারী কুখ্যাত মাদক কারবারী ও অস্ত্রধারী সন্ত্রাসী আরিফকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

সোমবার (১৭ ডিসেম্বর) দিনগত রাত দেড়টায় মহানগরীর কাটাখালী থানাধীন চককাপাশিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ২রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। জব্দ করা হয় তার ব্যবহৃত একটি মোটরসাইকেল।

গ্রেফতার মোঃ আরিফ ইসলাম (৩২), সে রাজশাহীর চারঘাট থানার ইউসূফপুর কান্দিপাড়া গ্রামের মোঃ শরিফুল ইসলামের ছেলে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে র‌্যাব-৫, রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতার আরিফ ইউসূফপুর এলাকার কুখ্যাত অস্ত্রধারী ও মাদক কারবারী। চলতি বছরের (২৯ নভেম্বর) রাজশাহীর ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১৭০ বোতল ফেনসিডিল-সহ মোসকেন আলী-সহ অপর এক আসামিকে আটক করে। খবর পেয়ে গ্রেফতারকৃত সন্ত্রাসী আরিফ ও তার অন্যান্য দুই সহযোগী পুলিশদের উপর হামলা করে আসামি ও ফেনসিডিল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার চারঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়। পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে মোসকেন আলীকে গ্রেফতার করে।

ওই ঘটনার পর র‌্যাব-৫, ছায়া তদন্ত শুরু করে। তথ্য আসে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনার পরপরই কুখ্যাত অস্ত্রধারী মাদক কারবারী আরিফ গা-ঢাকা দিয়েছে। কিন্তু রাতে অল্প সময়ের জন্য দেখা করতে তার দ্বিতীয় স্ত্রীর বাড়ীতে এসেছে।

এমন তথ্যের ভিত্তিতে বাড়ী সনাক্ত করে মহানগরীর কাটাখালী থানাধীন চককাপাশিয়া এলাকায় তার দ্বিতীয় স্ত্রীর বাড়ীতে তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ওই সময় আরিফের স্ত্রীর শয়ন কক্ষের ভিতর খাটের নীচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

এ ব্যপারে তার বিরুদ্ধে মহানগরীর কাটাখালী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply